চট্টগ্রাম শুক্রবার, ১২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

রামুতে মস্তকবিহীন লাশ উদ্ধার

রামু সংবাদদাতা

৩০ জুন, ২০২৪ | ৬:০৫ অপরাহ্ণ

কক্সবাজারের রামুর বাকঁখালী নদী থেকে ভাসমান অবস্থায় মস্তকবিহীন এক অজ্ঞাতনামা লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

 

রবিবার (৩০ জুন) দুপুর আড়াইটার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মধ্যম উমখালী এলাকায় বাঁকখালী নদীতে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী স্থানীয় প্রশাসনকে খবর দেয়।

 

খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান, রামু থানার ওসি আবু তাহের দেওয়ান, ওসি তদন্ত ঈমন কান্তি চৌধুরী ও রামু ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ওই স্থান পরিদর্শন করেন। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা বাঁকখালী নদী থেকে লাশটি উদ্ধার করে।

 

রামু থানার পুলিশের এসআই অসীম চন্দ্র ধরের নেতৃত্বে পুলিশের একটি টিম লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তিনি জানান, মরদেহটি মস্তকবিহীন, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

রামু দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেস্তা বেগম রীনা জানান, নদীতে ভাসমান লাশ দেখার বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে জেনে প্রশাসনে অবহিত করি। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

 

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, দক্ষিণ মিঠাছড়ি এলাকায় বাঁকখালী নদীতে মানুষের মৃতদেহ ভাসছে, এ খবর পেয়ে পুলিশের একটি টিম ওই স্থানে পাঠিয়েছি। ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

 

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান জানান, বাঁকখালী নদী থেকে মস্তকবিহীন, অর্ধগলিত অজ্ঞাতনামা লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্যি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সিআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হবে।

 

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট