চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নিখোঁজের ২১ ঘণ্টা পর গহীন জঙ্গলে মিলল গৃহবধূর ঝুলন্ত লাশ

চকরিয়া প্রতিনিধি

২৯ জুন, ২০২৪ | ১০:৩০ অপরাহ্ণ

গরু চরাতে গিয়ে নিখোঁজের ২১ ঘণ্টা পর কক্সবাজারের চকরিয়ার অদূরে পাহাড়ি জঙ্গলে গাছের সাথে ওড়না প্যাঁচানো জান্নাতুল ফেরদৌসি (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (২৯ জুন) সকাল ৮টার দিকে পরিবার ও স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে থানা পুলিশ কাকারা ইউনিয়নের পূর্ব কাকারা পাহাড়ি জঙ্গল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

 

মৃত জান্নাতুল ফেরদৌসি কাকারা ইউনিয়নের বাদশারটেক এলাকার মো. রুবেলের স্ত্রী। তিনি এক কন্যা সন্তানের জননী।

 

স্থানীয় লোকজন জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে গরু চরাতে গিয়ে আর ঘরে ফেরেনি জান্নাতুল ফেরদৌসি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শনিবার সকাল ৮টার দিকে মোবাইলে কল দিলে কাকারা ইউনিয়নের আমান উল্লাহ পাড়া পাহাড়ি জঙ্গল এলাকায় মোবাইলের রিংটোন বেজে উঠে। রিংটোন শুনে পথচারীরা গিয়ে দেখে গাছে ঝুলন্ত লাশের সাথে থাকা ফোনে রিং হচ্ছে। এ দৃশ্য দেখে তারা নিকটস্থ পাড়ায় খবর দেয়।

 

পাশাপাশি বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবু নঈমকেও জানানো হলে তিনি থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

 

কাকারা ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আবু নঈম জানায়, শুক্রবার সকালে স্বামী মো. রুবেলের সাথে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয় স্ত্রী জান্নাতুল ফেরদৌসির সাথে। এ নিয়ে অভিমান করে গহীন জঙ্গলে গিয়ে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করতে পারে ফেরদৌসি।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে কিভাবে মারা গেছে জানা যাবে।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট