চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে নিখোঁজ শিশুর গলিত লাশ উদ্ধার

সীতাকুণ্ড সংবাদদাতা

২৮ জুন, ২০২৪ | ৮:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় নিখোঁজের চারদিন পর সুলতান আহমদ (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার (২৮ জুন) দুপুরে কুমিরা ইউনিয়নের ছোট কুমিরা বাজারের পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

শিশু সুলতান আহমদ ছোট কুমিরা এলাকার মাছ বিক্রেতা মো. সাহাব উদ্দিনের ছেলে। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। তবে সাহাব উদ্দিন সীতাকুণ্ডের কুমিরা এলাকায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের পাশের একটি কলোনিতে ভাড়াবাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার শিশুটির বাবা মো. সাহাব উদ্দিন ছোট কুমিরা বাজারে মাছ বিক্রি করতে আসার সময় ছেলেকে সাথে নিয়ে আসেন। ছেলেকে পাশে বসিয়ে রেখে তিনি মাছ বিক্রিতে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে শিশুটি নিখোঁজ হয়ে যায়। বাবা ছেলেকে অনেক খোঁজাখুঁজির পরও পায়নি।

 

আজ শুক্রবার (২৮ জুন) ছোট কুমিরার পাশের একটি ডোবার পাশ দিয়ে জুমার নামাজ পড়তে যাওয়ার সময় একব্যক্তি শিশুটিকে ডোবায় ভাসতে দেখেন। পরে স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলমকে অবহিত করা হয়। তিনি সীতাকুণ্ড থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

 

এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম বলেন, কুমিরা এলাকায় একটি শিশুর লাশ ডোবায় ভাসছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গলিত অবস্থায় ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করি। পরে পরিবার ও স্থানীয়দের অনুরোধে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট