চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নাজিরহাটে উদ্ধার লাশের পরিচয় মিলল

হাটহাজারী সংবাদদাতা

২৬ জুন, ২০২৪ | ৭:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে খোকন দে (৪০) নামে একব্যক্তির লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ। খোকন দের বাড়ি খাগড়াছড়ি জেলার মাটিরাঙায়। তিনি উপজেলার ৫ নম্বর ওয়ার্ড মাটিরাঙা মন্দির পাড়া এলাকার বজ্র লাল দের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোল্লা জিয়াউজ্জামান।

 

তিনি বলেন, স্থানীয়রা আজ বুধবার (২৬ জুন) বিকেলে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট নতুন ব্রিজের ১০০ গজ পশ্চিমের এলাকায় খোকন দের লাশটি পরিত্যক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেযন। খবর পেয়ে আমরা যুবকের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি।

 

খোকন দের পিতা বজ্র লাল দে পূর্বকোণকে বলেন, বিগত তিন চার বছর আগে পরিবারের সাথে রাগ করে খাগড়াছড়ি থেকে হাটহাজারীতে চলে যায় সে। এরপর থেকে পরিবারের সাথে আর কোন যোগাযোগ নেই। বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে খোকন দে আমার সন্তান হিসেবে চিহ্নিত করি। তার মরদেহ নেওয়ার জন্য আমরা হাটহাজারী থানায় আসছি।

 

তিনি আরও বলেন, খোকন দে হাটহাজারী উপজেলার সরকারহাট এলাকা থেকে বিয়ে করেন। এরপর থেকে সেখানে বসবাস করে আসছেন। তার দুই ছেলে সন্তান রয়েছে।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, হাটহাজারী ফরহাদাবাদের নাজিরহাট এলাকা থেকে খোকন দে নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি সুরতহাল তৈরি করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। রিপোর্ট পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট