চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কাপ্তাইয়ে জিপ উল্টে নিহত ১, আহত ২

কাপ্তাই সংবাদদাতা

২৫ জুন, ২০২৪ | ৭:৩২ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া ভালুকিয়া বাজার নামক স্থানে জিপ উল্টে ইমন (১৯) নামে একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন।

 

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনছারুল করিম।

 

নিহত ইমন রাইখালী ইউনিয়ন ফুলতলি মুসলিম পাড়া এলাকার মো. বাহারমের ছেলে বলে জানান ২ নম্বর রাইখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মংক্য মারমা।

 

এই ঘটনায় চাঁদের গাড়ির চালক নুর আলম বাছা (২৮) এবং মো. সাকিব (২২) নামে দুইজন আহত হয়েছেন। গুরুতর আহত সাকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এবং গাড়িচালক নুর আলম বাছাকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে বলে পুলিশ জানায়।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ২ নম্বর রাইখালী ইউনিয়নের ভালুকিয়া থেকে একটি জিপ গাড়ি লাকড়ি বোঝাই করে আসার সময় কারিগরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে মো. ইমন ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

 

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনছারুল করিম পূর্বকোণকে বলেন, নিহত এবং আহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট