চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফের অপহৃত টমটম চালক কক্সবাজারে উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

২৩ জুন, ২০২৪ | ৯:৫৯ অপরাহ্ণ

টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

 

অপহৃত মোহাম্মদ নুর (২৭) টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বদুরুল আলমের ছেলে।

 

রবিবার (২৩ জুন) সকালে র‌্যাব-১৫ কক্সবাজারের সদর থানাধীন কলাতলী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত টমটমচালক মোহাম্মদ নুরকে (২৭) উদ্ধার করে।

 

র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, ভুক্তভোগী মোহাম্মদ নুর পেশায় একজন মিনি টমটম চালক। ব্যক্তিগত প্রয়োজনে গত ১৯ জুন তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হন। ২০ জুন বিকেল থেকে অজ্ঞাত নম্বর থেকে একজন ফোন কলের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ মুক্তিপণ হিসেবে দাবি করে। এছাড়া অপহৃতকে হত্যা ও লাশ গুমের হুমকি দিয়ে ভয়-ভীতি প্রদর্শনসহ মুক্তিপণ আদায়ে বিভিন্ন অজ্ঞাত মোবাইল নম্বর থেকে কল দিয়ে আত্মীয়দের বারবার চাপ প্রয়োগ করতে থাকে। অপহৃতের স্ত্রী শাহিনা আক্তার বিষয়টি র‌্যাবকে অবহিত করলে অভিযোগের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় রবিবার সকালে সদর থানাধীন কলাতলী এলাকায় অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহৃতের দেয়া তথ্যের ভিত্তিতে অপহরণকারীদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। উদ্ধার টমটমচালককে  তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট