চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নগরীতে পৃথক অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

পতেঙ্গায় কিশোরী অপহরণ: পেকুয়ায় ২ আসামি গ্রেপ্তার

পেকুয়া সংবাদদাতা

২৩ জুন, ২০২৪ | ১১:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের পতেঙ্গা থানার অপহরণ মামলার দুই আসামিকে কক্সবাজারের পেকুয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২২ জুন) পেকুয়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকায় পতেঙ্গা ও পেকুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তাররা হলো- ভোলাইয়াঘোনা এলাকার মৃত আবদুল মোনাফের ছেলে নবি আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম।

 

মামলার এজাহারে জানা যায়, ভোলাইয়াঘোনা এলাকার অধিবাসী প্রবাসী তাজুল ইসলাম তজুর মেয়ে তাজমিন সোলতানা মিমকে (১৪) গত ১১ ফেব্রুয়ারি পতেঙ্গার ৪১ নম্বর ওয়ার্ডস্থ বজলের ভাড়া বাসা থেকে অপহরণ করে সিএনজি ট্যাক্সিযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে তাজুলের স্ত্রী শাহিন আক্তার ডেজী বাদী হয়ে গত ১৫ ফেব্রুয়ারি আরমানসহ (২২) অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে পতেঙ্গা থানায় মামলা করেন।

 

পতেঙ্গা থানার এসআই মামলার তদন্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন, গ্রেপ্তাররা অহরণরকারীর বাবা-মা। তাদের সাথে ছেলের যোগাযোগ রয়েছে এবং ভিকটিমকে অপহরণে তাদের সহযোগিতা রয়েছে। আমরা পেকুয়া থানার সহযোগিতায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ভিকটিমকে উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

 

এদিকে, গ্রেপ্তারদের স্বজনরা অভিযোগ করেছেন, সন্ধ্যায় পতেঙ্গা থানা পুলিশ নুরুল হোসেন ও তারেকুল ইসলাম নামে দু’জনকে আটক করে নিয়ে যায়।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট