চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বোয়ালখালী সংবাদদাতা

২১ জুন, ২০২৪ | ৯:৪৩ অপরাহ্ণ

বোয়ালখালীতে পুকুরে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে নুসরাত জাহান (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নুসরাত উপজেলার কধুরখীল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বদিউজ্জামান মুন্সি বাড়ির প্রবাসী আবদুল মান্নানের মেয়ে। সে কধুরখীল ইউনাইটেড মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। চার বোনের মধ্যে নুসরাত ৩য়।

 

শুক্রবার (২১ জুন) দুপুর দেড়টার দিকে প্লাস্টিকের বোতল কোমরে বেঁধে নুসরাত পুকুরে সাঁতার কাটার সময় বোতলের দড়ি ছিঁড়ে গেলে সে পানিতে ডুবে যায়। নুসরাতকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

 

চমেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে বিকেল সোয়া ৩টার দিকে নুসরাতকে মৃত ঘোষণা করেছেন বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য শিমুল শীল। তিনি বলেন, নুসরাত দুপুরে গোসলের সময় কোমরে দড়ি দিয়ে প্লাস্টিকের বোতল বেঁধে সাঁতার শিখতে পুকুরে গিয়েছিল। এসময় ভাত খাওয়ার জন্য নুসরাতকে ডাকতে গিয়ে পুকুরে শুধু বোতল ভাসতে দেখেন তার মা। পরে তার মায়ের শোর চিৎকার শুনে মুসল্লিরা নুসরাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

 

পূর্বকোণ/পূজন/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট