চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

টেকনাফ সংবাদদাতা

২১ জুন, ২০২৪ | ৫:১৩ অপরাহ্ণ

টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়ায় গুলবাহার প্রকাশ গুলছের (৪৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী বিরুদ্ধে।

শুক্রবার (২১ জুন) তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার বিকালে টেকনাফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরান পল্লান পাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত গুলবাহার ওই গ্রামের মৃত বশির আহমদের মেয়ে। এ ঘটনায় ঘাতক স্বামী নুরুল ইসলাম পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্ত্রী গুলবাহারকে ঘাতক স্বামী প্রায়ই সময় মারধর ও মানসিকভাবে নির্যাতন করতো। এমনকি নিহত গুলছের অন্য মানুষের বাসা-বাড়িতে ঝিইয়ের কাজ করে কষ্টে আয় করা টাকা তার স্বামী হাতে দিত। ২০ জুন বিকালে বরাবরের মতো তাকে বেধড়ক মারধর করে গুরুতর জখম করে আহত করে। ব্যাপক মারধর করার কারণে গুলছের অসুস্থ হয়ে পড়লে অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, আজ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট