চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাইকের ধাক্কা, হাটহাজারীতে কলেজছাত্রের মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

২০ জুন, ২০২৪ | ১:৪২ অপরাহ্ণ

নাজিরহাট থেকে বন্ধুদের নিয়ে চট্টগ্রাম শহরের নেভালে বেড়াতে গিয়েছিলেন মো. রাহাতুল কবির নয়ন (২১)। ফেরার পথে হাটহাজারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয় এ কলেজছাত্রের।

 

বুধবার (১৯ জুন) দিবাগত রাত তিনটায় হাটহাজারী উপজেলার হাটহাজারী-নাজিরহাট সড়কের মুহুরীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোহাম্মদ শাহেদ (১৮) নামে আরও এক বাইক আরোহী আহত হয়েছেন।

 

নিহত নয়ন ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হাজী রহমত আলী সারাং বাড়ি প্রকাশ মওলার বাড়ির মৃত ফজলুল কবিরের ছেলে। তিনি নগরীর একটি কলেজের শিক্ষার্থী।

 

নিহতের চাচা মোজাহেরুল ইকবাল লাভলু জানান, নয়ন বুধবার রাত বারোটার দিকে বন্ধুদের নিয়ে ৩টি মোটরসাইকেলে চট্টগ্রামের নেভালে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের মুহুরীহাট এলাকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয় নয়নের মোটরসাইকেল।

 

তিনি আরও জানান, ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নয়ন ও তার সাথে থাকা শাহেদ গুরুতর আহত হন। তাদেরকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শাহেদ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট