চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ঈদের ছুটিতে কাপ্তাইয়ে হাজারও পর্যটকের ভিড়

কাপ্তাই সংবাদদাতা

১৯ জুন, ২০২৪ | ৪:২৫ অপরাহ্ণ

ঈদুল আজহার ছুটিতে হাজারও পর্যটকের আগমন ঘটেছে রূপের রানি রাঙামাটির কাপ্তাইয়ে। অপরূপ সৌন্দর্য্যের লীলাভূমি কাপ্তাই বিনোদন কেন্দ্রগুলো ঈদে পর্যটকদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

 

কাপ্তাই উপজেলার অন্যতম জনপ্রিয় পর্যটনস্পট লেকভিউ পিকনিক স্পট, লেকশোর পর্যটন স্পট, প্রশান্তি পার্ক, জুম রেস্তোরা, রিভার ভিউ পার্ক, নৌ-বাহিনী, জীবতলীসহ বিভিন্ন পর্যটন কেন্দ্রে ভ্রমণ করছে পর্যটকরা। নতুন রূপে সাজানো হয়েছে পর্যটনকেন্দ্রগুলোকে।

 

কাপ্তাইয়ের নিস্বর্গ রিভার ভ্যালি, প্যানরমা জুম রেস্তোরা এন্ড পিকনিক স্পট, কাপ্তাই প্রশান্তি পার্কসহ প্রায় সবকটি পর্যটনকেন্দ্র বিভিন্ন রঙে সাজানে হয়েছে। পরিষ্কার পরিছন্ন করে পর্যটক বরণে প্রস্তুত করে নিচ্ছে পর্যটনকেন্দ্রগুলো। অধিকাংশ পর্যটনকেন্দ্রে রয়েছে পর্যটকদের জন্য রাত্রি যাপনের সুব্যবস্থা। সেই কটেজগুলোকে প্রস্তুত রাখা হয়েছে পর্যটকদের জন্য।

 

চট্টগ্রাম পতেঙ্গা থেকে ঘুড়তে আসা নুরু মোহাম্মদ, মনির হোসেন, ফিরোজ আলম জানান, কাপ্তাই পাহাড়, লেক এবং বিভিন্ন পর্যটনকেন্দ্রগুলো অসাধারণ। যত ঘুরাঘুরি করি ততভাল লাগে। অসাধারণ কাপ্তাই।

 

কাপ্তাই নিসর্গ পড হাউস ও রেস্টুরেন্টের ম্যানেজার মো. মাসুদ তালুকদার জানান, ঈদের ছুটিতে এবার কাপ্তাইয়ে প্রচুর পর্যটক আসছে। শুক্রবার শনিবার আরও বেশি আসবে। পর্যটকদের সর্বোচ্চ আনন্দ দিতে আমরা প্রস্তুত রয়েছি।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট