চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বড় ভাইয়ের সাথে অভিমান করে ছুরিকাঘাতে আত্মহত্যা

টেকনাফ প্রতিনিধি

১৮ জুন, ২০২৪ | ১০:৪৯ অপরাহ্ণ

বড় ভাইয়ের সাথে কথা কাটাকাটি ও মারধরের অভিমানে নিজেই ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে মো. আকিব উল্লাহ (১৬) নামে এক তরুন। সোমবার (১৭ জুন) উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড খারাংখালীস্থ পূর্ব মহেশখালীয়া পাড়ায় এ ঘটনা ঘটেছে।

 

নিহত তরুণ উক্ত গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র। ময়না তদন্ত শেষে ১৮ জুন জানাজার পর দাফন করা হয়েছে।

 

স্থানীয় সুত্রে জানা যায়, বড় ভাই নুর কামাল (২০) কোরবানীর গরু জবাই করার সময় তার ছোট ভাই মো. আকিব উল্লাহকে (১৬) স্থানীয় এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক না রাখার নির্দেশ দেন। তা নিয়ে দু’ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হলে বড় ভাই নুর কামাল ক্ষুদ্ধ হয়ে ছোট ভাই আকিবকে মারধর করে।

 

অপর একটি সুত্র মতে আকিব মায়ের কাছে ঈদ খরচের জন্য ৫ হাজার টাকা দাবি করেছিল। কিন্ত মা এলমবাহার মাত্র ১ হাজার টাকা দেন। আকিব চরম অভিমানে ক্ষুদ্ধ হয়ে নির্জনে গিয়ে গরু জবাই করার জন্য নেওয়া ছুরি নিজের তলপেট ও বুকে লাগিয়ে আত্ম হত্যার চেষ্টা চালিয়ে রক্তাক্ত হয়ে পড়ে। চিৎকার শুনে তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কুতুপালং হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার আওতাধীন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাদত হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। 

 

 

পূর্বকোণ/কাশেম/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট