চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরামের নেতৃত্বে ডা. মেহেদী ও সৈকত

বিজ্ঞপ্তি

১৩ জুন, ২০২৪ | ৯:৪৩ অপরাহ্ণ

ডা. মেহেদী হাসানকে সভাপতি ও মাজিদুর রহমান সৈকতকে সাধারণ সম্পাদক করে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে।

বুধবার (১২ জুন) রাতে এই কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরাম পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা থেকে আগত ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে সম্পূর্ণ অরাজনৈতিক একটি সংগঠন। শিক্ষা, ঐক্য, অগ্রগতি মূলনীতিকে সামনে রেখে এগিয়ে চলছে সংগঠনটি।

সাংগঠনিক কাজের গতিশীলতা বৃদ্ধির লক্ষে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরামের উপদেষ্টামণ্ডলীর পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন তানভীর আহমেদ, সাজ্জাদুল ইসলাম সাজু, সজল হোসেন, মহিবুল হাসান, মো. শাকিল শিকদার, মো. সাজ্জাদুল ইসলাম, ফারিয়া জান্নাত, মো. হাসিব আহমেদ, মো. সাগর, শাওন জোমাদ্দার, মো. সজল শরীফ, সাদিয়া আলম পিংকি, নূরে জান্নাত রিংকি, মো. নাঈম খান, মো. আল-আমিন, মাহবুবুর রহমান রাজু, মো. জোবায়ের, মো. নাহিদ খান, মো. নাজিবুল বাশার, মো. রাহাত, মো. রিয়াদ, মো. সাইমুন ইসলাম সাকিব, মো. আব্দুর রাজ্জাক রাকিব, মো. জোবায়ের, মো. খালিদ সাইফুল্লাহ, মো. তৌহিদুল ইসলাম, মো. আতিকুল ইসলাম, খান মো. শাকিল, মো. সাজ্জাদ হোসেন ও মো. তানভীর আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে- খালিদ হাসান রুমি, মো. আব্দুল্লাহ আল ফয়সাল, মো. রায়হান, মাহবুব আলম রিয়াদ, আলিফ আল হোসাইন সিয়াম, হাসিবুর রহমান রিফাত, মো. নাইমুল ইসলাম, মোসা. সুরাইয়া আক্তার, রাহাত শিকদার, আমিনুল ইসলাম রাসেল, নাজিম উদ্দিন অন্তর, তাসরিফুর রহমান, নজরুল ইসলাম, শাওন সজীব, মিরাজ হোসেন, মো. ওয়ালিউল্লাহ, সাকিব রেজা, কাওসার ইসলাম শাওন ও মাহমুদুল হাসান রাব্বিকে।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. সাইফুল ইসলাম শুভ, মো. মহিদুল ইসলাম, মো. জুনায়েদ, মো. রিয়াজ, মো. আল-আমিন, মো. খোকা, খন্দকার শাহরিয়ার অভি, সাইমুম আনাম সাজিদ, মো. মাহিন গাজী, মো. মাহাদী হাসান, খায়রুল ইসলাম, মো. মুহিবুল্লাহ (সাইমুন), মো. ইব্রাহিম, ইউসুফ শিকদার, কাওসার আহমেদ ও মো. রুবাইদ হাসান রাফিন।

প্রচার সম্পাদক পদে সানভির আহম্মেদ কাওসার এবং উপ-প্রচার সম্পাদক পদে রাফি হাওলাদার ও মেহরাব আলম সিফাত এবং দফতর সম্পাদক পদে তানভীর আহম্মেদ বাপ্পি এবং উপ-দফতর সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম ও লবিন হাওলাদার এবং শিক্ষা বিষয়ক সম্পাদক পদে ফাইয়াজ বিন ইসলাম এবং উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক পদে তাহমিনা স্বর্ণা ও রাকিবুল হাসান এবং ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো. রাহাত হোসেন এবং উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো. তাসরিফকে মনোনীত করা হয়ছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আসাদুল ইসলাম খান মুবিন এবং উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে মো. আতাউল্লাহ ও নুসরাত আজমল মৈত্রী এবং গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আব্দুল্লাহ আল নোমান এবং উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সিফাত গোলদার ও নূরে সাইফুল্লাহ তানভীন এবং ধর্মবিষয়ক সম্পাদক পদে আরাফাত তালুকদার সজীব এবং উপ-ধর্মবিষয়ক সম্পাদক পদে হৃদয় চন্দ্র গাইন ও মো. রাকিবুল ইসলামকে মনোনীত করা হয়েছে।

অন্যদিকে সাংস্কৃতিক সম্পাদক পদে এস.এম তানজিদ বাশার এবং উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে মোসা. নূর-এ-আজমী এবং ছাত্রী বিষয়ক সম্পাদক তামান্না জাহান এবং উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক পদে আসমানুর আসমা ও গাজী নুসরাত জাহান সুমাইয়া এবং পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মো. মাহাদী হাসান এবং উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মো. রিফাতকে মনোনীত করা হয়।

ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে মো. লিমন খান এবং উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে মো. ফয়সাল এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে মো. মাহতাফ হোসেন খান এবং উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে জাকির হোসেন এবং মানবসম্পদ বিষয়ক সম্পাদক কাজী রাঈম রাফা; উপ-মানবসম্পদ বিষয়ক সম্পাদক পদে মো. আল-আমিন ও মো. রিফাত হোসেন; আইন বিষয়ক সম্পাদক পদে মো. অভি আব্দুল্লাহ; আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে মো. জহিরুল ইসলাম; উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে নাইমুল হাসান নাহিনকে মনোনীত করা হয়েছে।

সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে তানজিল হোসেন এবং উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে মইন আহমেদ; কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে তৌহিদুল ইসলাম; উপ-কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে মো. শরীফ খান; মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে নাজমুল হুদা; উপ-মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে ইমরান হোসেন; সহ-সম্পাদক পদে মো. ইব্রাহীম, মোসা: সোনিয়া আক্তার, মাইমি ইসলাম নোভা, হৃদয় হোসেন, সানাউল্লাহ সম্রাট, গাজী মাহাথির আজমল; কার্যকরী সদস্য পদে মো. মনিরুল ইসলাম, সাইফুল ইসলাম নয়ন, লিমা আক্তার, মো. শামীম হোসেন, মো. রাফি, নাঈম ইসলাম, আসাদুল ইসলাম, আরাফাত খান, মো. আবু ইছা, মাহাতিম সাকিব ও রিফাত হুসাইনকে মনোনীত করা হয়েছে।

এসময় সুশৃঙ্খল ও সংঘবদ্ধভাবে কাজ করে সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে নতুন কমিটির সদস্যরা।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট