চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ঈদকে কেন্দ্র করে ছিনতাইকালে গ্রেপ্তার ৪

চকরিয়া প্রতিনিধি

১২ জুন, ২০২৪ | ১১:১৫ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে বন্দুক, তাজা কার্তুজ, কিরিচ, ছুরি ও রামদাসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (১২ জুন) দুপুর দেড়টার দিকে চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন সময়ে ছিনতাইকৃত নয়টি মোবাইলে সেট ও নগদ ১১ শ টাকা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইদমনি এলাকার নুরুল আলমের ছেলে আরাফাত হোসেন বাপ্পি (২০), একই এলাকার শরীফ উদ্দিনের ছেলে বদিউল আলম (২০), নুরুল কবিরের ছেলে কামরুল হাসান (১৮) ও ওবায়দুল হকের ছেলে আবদুল বাছেত (২১)।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, দুপুরে চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রিজ এলাকায় কয়েকজন দুষ্কৃতকারী সিএনজিচালিত অটোরিকশা আটক করে ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় মাতামুহুরী তদন্তকেন্দ্রের পুলিশের টহল টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

তিনি আরও বলেন, চার ছিনতাইকারী এদিন বিকালে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট