চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

ফাইল ছবি

রাঙ্গুনিয়ায় পুকুরে মুখ ধুতে নেমে প্রাণ গেল গৃহবধূর

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৮ নভেম্বর, ২০২৩ | ৫:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে রিপু আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত রিপু আক্তারের বাড়ি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মধ্যম কদমতলী গ্রামে।

 

শনিবার (১৮ নভেম্বর) সকালে একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড খোন্দকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

 

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, রিপু আজ সকালে বাড়ি থেকে একই ইউনিয়নের মোল্লাপাড়ার আত্নীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে পুকুরে মুখ ধোওয়ার জন্য নামার সময় পা পিছলে পড়ে যান। পরে স্থানীয়রা পুকুর থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

চন্দ্রঘোনা-কদমতলী ইউপি সদস্য মোজাম্মেল হক বলেন, ৯৯৯-এ ফোন করার পর ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মীরা আসেন। তার আগে স্থানীয় লোকজন পুকুর থেকে ওই তরুণীর নিথর দেহ উদ্ধার করেন।’

 

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার মজুমদার বলেন, ‘পুকুরে ডুবে ওই নারীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট