চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কাপ্তাইয়ে জঙ্গলে মিলল শ্রমিকের অর্ধগলিত লাশ

কাপ্তাই সংবাদদাতা

৩ অক্টোবর, ২০২৩ | ৪:০৪ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাইয়ে ফুলবাগান নামক এলাকার জঙ্গল থেকে গাছচাপা অবস্থায় এক গাছ শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল দশটায় ৪ নম্বর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে এ লাশ উদ্ধার করা হয়।

৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঈন উদ্দিন জানান, উদ্ধার লাশটি মো. জাফরের (৪৫)। তার পিতার নাম সিদ্দিক। তার বাড়ি ভোলা জেলায়।

তবে তিনি কাপ্তাই প্রজেক্ট এলাকার নিউমার্কেট বাজারে দীর্ঘ দিন ধরে বসবাস করছেন। নিহত ব্যক্তি পেশায় একজন গাছ কাটার শ্রমিক।

 

নিহত জাফরের সাথে কাজ করতেন কবির নামে আরেক শ্রমিক। তিনি জানান, গত ১৬-১৭ দিন ধরে জাফরের কোন খবর পাওয়া যাচ্ছে না। সে গত তিন মাস ধরে গাছ কাটে না।

 

নিহতের স্বজনরা জানান, কবির গত ২০ দিন আগেও নিহত জাফরকে নিয়ে জঙ্গলে গাছ কেটেছে। তাই কবির ও জাফর শেষ কখন গাছ কেটেছে, সে খবর নিয়ে ইউপি সদস্য মহিম উদ্দিন ও গ্রাম পুলিশ এবং এলাকাবাসীকে নিয়ে ফুলবাগান এলাকার জঙ্গলে গিয়ে গাছের নীচে জাফরের লাশ চাপা পড়তে দেখেন। মাথার খুলি বিচ্ছিন্ন। শরীরে পোকা ধরেছে। পরনে শার্ট, প্যান্ট ও ব্যাল্ট রয়েছে।

 

ইউপি সদস্য মঈন উদ্দিন জানান, লাশটি দেখে পিডিবি কর্তৃপক্ষ এবং পুলিশকে বিষয়টি অবহিত করি। ধারণা করা হচ্ছে এটা হত্যাকাণ্ড।

 

কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, খবর পেয়ে আমরা দুপুর ১২টার দিকে পুলিশ ফোর্সসহ ওই এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য আমরা লাশটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠাবো। তবে ময়নাতদন্ত শেষ না হলে এই বিষয়ে বিস্তারিত বলা যাবে না।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট