চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চবিতে তাণ্ডব : ২ তদন্ত কমিটি গঠন

চবি সংবাদদাতা

১১ সেপ্টেম্বর, ২০২৩ | ৭:৩২ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাটল ট্রেনের দুর্ঘটনায় পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রথমটি চট্টগ্রাম শহর থেকে আসার সময় চৌধুরীহাট এলাকায় গাছের সাথে ধাক্কা খেয়ে আহত হওয়ার ঘটনায়। দ্বিতীয়টি উপাচার্যের বাংলো, পরিবহন দপ্তর ও শিক্ষক ক্লাব ভাঙচুরের ঘটনায় করা হয়েছে। তবে কতদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে হবে কোন সময়ের উল্লেখ নাই।

 

আজ সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ট্রেন দুর্ঘটনায় গঠিত কমিটিতে সাংবাদিকতা বিভাগের ড. মোহাম্মদ সহিদউল্লাহকে আহ্বায়ক করে সদস্য করা হয়েছে ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের অধ্যাপক ড. অলক পাল এবং কমিটির সদস্য সচিব প্রধান নিরাপত্তা কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

 

ভাঙচুরের ঘটনায় গঠিত কমিটিতে ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের অধ্যাপক ড. বশির আহমেদকে আহ্বায়ক করে ৩ জনকে সদস্য করা হয়েছে। সদস্যরা হলেন, জামাল নজরুল ইসলাম গণিত ও ভৌত বিজ্ঞান গবেষণা কেন্দ্রের অধ্যাপক ড. অঞ্জন কুমার চৌধুরী, ফাইন্যান্স বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দীন, জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. নাজনীন নাহার ইসলাম এবং সদস্য সচিব সহকারী প্রক্টর সৌরভ সাহা জয়।

 

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ বলেন, দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

 

পূর্বকোণ/রায়হান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট