চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে জলদস্যু সর্দার মঞ্জুরসহ গ্রেপ্তার ৭, অস্ত্র উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা

১০ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:৫৮ অপরাহ্ণ

কক্সবাজার শহরের নাজিরারটেকে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত জলদস্যু সর্দার মঞ্জুসহ চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, গোলাবারুদ ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

শনিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নাজিরারটেক মোস্তাকপাড়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মঞ্জুর আলম (৩৮) , মো বাহার উদ্দিন বাহার (৩২), মকসুদ আলম ( ৩২) ,মো তোফায়েল (২১) , মো. দিদার (৩০), ইকবাল হোসেন (৩৫) ও মোহাম্মদ রাশেদ (২৭)।

 

রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার র‍্যাব-১৫ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় র‍্যাব-১৫‘র অধিনায়ক লে. কর্ণেল এইচএম সাজ্জাদ হোসেন।

 

তিনি জানান, গতকাল ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে নাজিরারটেক মোস্তাকপাড়া বাজারে অবস্থান নেয় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে জলদস্যু সর্দার মন্জুর আলমসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, গোলাবারুদ ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, মঞ্জু দীর্ঘ ১০ থেকে ১২ বছর ধরে দস্যুতার সাথে জড়িত। সে সুন্দরবন পটুয়াখালীসহ সমুদ্র উপকূলীয় বিভিন্ন এলাকায় দস্যু সরবরাহ করে থাকে। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ের ৯টি মামলা রয়েছে বলে জানা গেছে। মঞ্জুরের নেপথ্যে কে বা কারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট