চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সন্ত্রাসীদের আস্তানা থেকে পালিয়ে এল বান্দরবানের ইটভাটা ম্যানেজার

বান্দরবান প্রতিনিধি

৬ সেপ্টেম্বর, ২০২৩ | ২:৪৯ অপরাহ্ণ

বান্দরবানের ক্যয়ামলং এলাকা থেকে অপহৃত ইটভাটার ম্যানেজার মোহাম্মদ ইউসুফ সন্ত্রাসীদের আস্তানা থেকে পালিয়ে এসেছে।

 

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সোনাইঝিড়ি পাহাড়ি এলাকা থেকে ম্যানেজারকে উদ্ধার করা হয়।

 

এদিকে, অপহরণকারী সন্দেহে মংক্যচিং মারমা (২৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশের হাতে দিয়েছে স্থানীয়রা। এছাড়া আরও দুইজনকে অস্ত্রসহ আটক করেছে সেনাবাহিনী। 

 

জানা গেছে, মঙ্গলবার রাত ৯ টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ক্যয়ামলং এলাকায় মুকসুদ কোম্পানির ইটভাটায় হানা দিয়ে ম্যানেজার মোহাম্মদ ইউসুফকে ধরে নিয়ে যায়। রাতেই বিষয়টি স্থানীয়রা পুলিশ ও সেনাবাহিনীকে জানায়। রাতেই স্থানীয়রা তাকে নানা জায়গায় খুঁজে বেড়ায়। আজ বুধবার সকালে পুলিশ ও সেনাবাহিনী ও ঘটনাস্থলে যায় এবং নানা জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়।

 

মকসুদ কোম্পানি জানিয়েছিলেন, খবর পাওয়ার পর রাতেই বিভিন্ন জায়গায় খোঁজ নেয়া হয়েছে। কিন্তু ম্যানেজারকে খুঁজে পাওয়া যায়নি।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মংপু মারমা জানিয়েছেন, সোনাইছড়ি পাহাড়ি এলাকায় সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে এমন খবর পেয়ে স্থানীয়রা সেখানে তল্লাশি চালায়। এ অবস্থায় সন্ত্রাসীদের আস্তানা থেকে কৌশলে পালিয়ে আসে ম্যানেজার মো. ইউসুফ। ওই এলাকা থেকে একজন সন্দেহভাজন যুবককে আটক করা হয়েছে। সে পাহাড়ের উপরে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানানোর পর সেখানে তল্লাশি চালানো হয়।

 

বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর জানিয়েছেন, ম্যানেজার উদ্ধার হলেও এখনো সন্ত্রাসীদের খোঁজ পাওয়া যায়নি। পুলিশ সেনাবাহিনী সন্ত্রাসীদের ধরতে কাজ করছে।

 

উল্লেখ্য, সম্প্রতি বান্দরবানের কোহালং ইউনিয়নের বিভিন্ন এলাকায় একটি সশস্ত্র সন্ত্রাসী দল অপহরণ চাঁদাবাজিসহ নানা কর্মকাণ্ড চালিয়ে আসছে। এ সন্ত্রাসী দলটির কারণে স্থানীয়রা আতঙ্কের মধ্যে রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট