চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হতাশাগ্রস্ত ব্যক্তির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মানিকছড়ি সংবাদদাতা

৩ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:৫০ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়িতে সাংসারিক অভাব অনটনে ঋণগ্রস্ত হয়ে আমিনুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

 

রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঝুলন্ত অবস্থা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আমিনুল দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছেন। চিকিৎসার খরচ জোগাতে নিজের সিএনজিচালিত অটোরিকশা বিক্রি করার পাশাপাশি বেসরকারি সংস্থা থেকে লক্ষাধিক টাকা ঋণ নেন। বেশ কিছুদিন ধরে নিয়মিত ঋণ পরিশোধ ও সাংসারিক ভরণপোষণ দিতে পারছিলেন না তিনি। তাই স্ত্রীর অনুপস্থিতিতে ঘরের বিমের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

 

নিহতের ছেলে মো. নজরুল ইসলাম বলেন, আব্বা ২য় সংসার নিয়ে থাকতেন। এ সংসারে আমাদের কোন ভাই-বোন নেই। কী কারণে গলায় ফাঁস দিল সেটা বুঝতে পারছি না।

 

নিহতের ভাগিনা (প্রতিবেশী) আবদুর রহিম জানান, মামা অনেক অসুস্থ থাকায় তার চিকিৎসায় সিএনজিচালিত অটোরিকশা বিক্রি করার পাশাপাশি ব্র্যাক ও পদক্ষেপ এনজিও থেকে লক্ষাধিক টাকা ঋণ নিয়েছিলেন। সপ্তাহে ১ হাজার ৩৫০ টাকা কিস্তি, ওষুধ কেনা ও সংসারের ব্যয় নিয়ে ইদানিং হতাশায় ভুগছিলেন। আজ সকালেও বাজারে গিয়ে কয়েকজনের কাছে ভূলত্রুটি ক্ষমা চায় এবং বলে যে, আমি মরে যাব! ভাল লাগে না! এরপরই দুপুর ১২টার দিকে ঘরে কেউ না থাকার সুযোগে নতুন কেনা রশি গলায় বেঁধে বিমের সাথে ঝুলে আত্মহত্যা করেন!

 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আজগর হোসেন বলেন, নিহতের পারিবারিক সূত্রের দাবি রোগে হতাশাগ্রস্ত থেকে তিনি আত্মহত্যা করেন। আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি।

 

পূর্বকোণ/রবিউল/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট