চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে খাল পার হতে গিয়ে নিখোঁজ মা-মেয়ের লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি

১ সেপ্টেম্বর, ২০২৩ | ৭:২২ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়ির তৈছা খাল পার হওয়ার সময় পাহাড়ি ঢলে মা ও মেয়ে ভেসে যায়। এরপর স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে মেয়ের লাশ উদ্ধার করতে পারলেও নিখোঁজ ছিলেন মা। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে পুলিশ, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা যৌথ চেষ্টায় ১২টার দিকে তার লাশ উদ্ধার করে।

 

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান এ তথ্য নিশ্চিত করেন। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নের তৈছা খাল পারা হওয়ার সময় এ ঘটনা ঘটে। মা মাহ্লা খেয়াং (৪২) এবং তার মেয়ে মানু খেয়াং (১৬) রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নের ক্রংলাই পাড়ার বাসিন্দা।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, রোয়াংছড়ি উপজেলার দুর্গম নোয়াপতং ইউনিয়নের ক্রংলাং পাড়ার বাসিন্দা মাহ্লা খেয়াং ও তার মেয়ে মানু খেয়াং জুমের কাজ শেষ করে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাড়ি ফেরার পথে তৈছাখাল পার হওয়ার সময় পাহাড়ি ঢলে ভেসে যান। খবর পেয়ে স্থানীয়রা খোঁজাখুঁজি করে মেয়ের লাশ উদ্ধার করতে পারলেও মাকে খুঁজে না পেয়ে সন্ধ্যায় বিষয়টি পুলিশকে জানান। পরে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে পুলিশ, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা যৌথ চেষ্টায় লাশটি উদ্ধার করে।

 

পূর্বকোণ/ মিনারুল/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট