চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

যাত্রীবাহী বাসে মিললো ২২ লাখ টাকার হেরোইন

সীতাকুণ্ড সংবাদদাতা

৩১ আগস্ট, ২০২৩ | ১:৪৮ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১ কেজি ১শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল নয়টার দিকে ভাটিয়ারী বিএমএ গেইট এলাকায় ঝিনাইদহ থেকে আসা শ্যামলী বাস থেকে বিজিবির প্রশিক্ষিত কুকুর এই হেরোইন উদ্ধার করে।

এ অভিযানের নেতৃত্ব দেন বিজিবি চট্টগ্রাম ৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী।

তিনি বলেন, ঝিনাইদহ জেলার শৈলকূপা থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে চট্টগ্রামের উদ্দেশ্যে হেরোইন নিয়ে আসার গোপন সংবাদের সূত্র ধরে ভাটিয়ারী বিএমএ গেইট এলাকায় যাত্রীবাহী বাসটি থামানো হয়। পরে বাসে তল্লাশি চালিয়ে একটি কালো ব্যাগ থেকে ১ প্যাকেট হেরোইন পাওয়া যায়। যার ওজন ১ কেজি ১শ গ্রাম। এই হেরোইনের বাজারমূল্য ২২ লাখ টাকা। জব্দ হেরোইনের মালিককে পাওয়া যায়নি।

বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তথ্যমতে, ষষ্ঠবারের মত হেরোইন জব্দ করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বারবার হেরোইন উদ্ধারের ঘটনায় আতঙ্কিত যাত্রীরা। চট্টগ্রামকে রুট হিসেবে ব্যবহার করে হেরোইন বাইরে পাচার হচ্ছে।

অভিযানে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলমসহ বিজিবির সদস্যরা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট