চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

বান্দরবানে ২২ কোটি ৬ লাখ টাকার ১৪ প্রকল্প উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি

৩০ আগস্ট, ২০২৩ | ১:১৯ অপরাহ্ণ

আওয়ামীলীগ ক্ষমতায় আসায় দেশের সব সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেছেন- মানুষ এখন বিচ্ছিন্ন নয়। উন্নয়নের কারণে পাহাড় ও সমতলের মানুষ এগিয়ে যাচ্ছে। দেশের অবকাঠামো খাতে উন্নয়নে প্রধানমন্ত্রী চমক দেখিয়েছেন। দেশের প্রতিটি গ্রাম ও শহরের সব নাগরিকের কাছে উন্নয়নের সকল সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে।

বুধবার (৩০ আগস্ট) সকালে বান্দরবানের লামা ও আলীকদম উপজেলায় এলজিইডি, বান্দরবান জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও সড়ক জনপথ বিভাগের ২২ কোটি ৬ লাখ টাকা ব্যয়ে ১৪টি প্রকল্পের উদ্বোধনকালে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ আলম, লামা উপজেলার ইউএনও মোস্তফা জাবেদ কায়সার, আলীকদম উপজেলা ইউএনও জাবের মোহাম্মদ শোয়েব, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল সহ বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাহী প্রকৌশলী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে লামা-চকরিয়া সড়কের ইয়াংছায় ব্রিজ নির্মাণ, বাজার শেড, সড়ক, সেচের ড্রেইন মসজিদ মন্দির নির্মাণ। পরে মন্ত্রী দুটি উপজেলায় বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।

পূর্বকোণ/মিনার/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট