চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নীলাচলের খাদে মিলল পর্যটকের লাশ, দোলনার পাশে চিরকুট

বান্দরবান সংবাদদাতা

২৭ আগস্ট, ২০২৩ | ৬:৩৫ অপরাহ্ণ

বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্রের পাহাড়ি খাদ থেকে মারুফ (২৫) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৭ আগস্ট) দুপুরে সুইং থ্রিলার দোলনার নীচে খাদের প্রায় ৩ শ ফিট নীচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত মারুফের বাড়ি ঢাকার গাজীপুরে। পুলিশের ধারণা, সে দোলনা থেকে পাহাড়ের খাদে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে।

 

জানা যায়, শনিবার (২৬ আগস্ট) দুপুরে মারুফ নীলাচল পর্যটন কেন্দ্রের নীলাম্বরী কটেজে রুম ভাড়া নেয়। আজ সকাল থেকে তাকে খুঁজে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে হোটেল কর্তৃপক্ষ দোলনার পাশে একটি চিরকুট দেখতে পায়।

 

চিরকুটে লিখা ছিল- ‘আমরা লাশ পাওয়া গেলে যেন আমাকে বান্দরবানে কবর দেয়া হয় এবং আমার রেখে যাওয়া মোবাইল বিক্রি করে যেন দাফনের কাপড় কেনা হয়।’

 

বিষয়টি হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘণ্টা চেষ্টার যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা ওই পর্যটক আত্মহত্যা করেছে।

 

নীলাম্বরী রিসোর্টের মালিক সাইদুর রহমান বলেন, শনিবার দুপুরে মারুফ নামে এক পর্যটক রিসোর্টের ১ নম্বর কক্ষটি একদিনের জন্য ভাড়া নেয়। পরদিন সকাল থেকে তাকে দেখতে না পেয়ে হোটেলের কর্মচারীরা রুমে খুঁজতে যায়। রুমে দেখতে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে নীলাচলের দোলনায় একটি চিরকুট দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

 

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী বলেন, এক পর্যটকের লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে সে বিষপানের পর পাহাড়ের খাদে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নাম জানা গেলেও এখনো তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে বলে তিনি জানান।

 

পূর্বকোণ/মিনার/জেইউ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট