চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

রক্ত দিয়ে ঋণ শোধ করেছেন বঙ্গবন্ধু : আমিনুল ইসলাম

সাতকানিয়া সংবাদদাতা

২৫ আগস্ট, ২০২৩ | ৯:০০ অপরাহ্ণ

বঙ্গবন্ধু সারাজীবন মানুষের পাশে থেকে মানুষের জন্য রাজনীতি করেছেন। নিজের রক্ত দিয়েই দেশের মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন। খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

 

শুক্রবার (২৫ আগস্ট) চট্টগ্রামের সাতকানিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতোই দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করছেন। তিনি ক্ষমতায় থাকায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এখন ঘরে ঘরে বিদ্যুৎ, বিনামূল্যে বই পাচ্ছে ছাত্রছাত্রীরা। শিক্ষার হার, মানুষের গড় আয়ু, মাথাপিছু আয় বেড়েছে। সবমিলিয়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ।

 

জামায়াতের সমালোচনা করে কেন্দ্রীয় নেতা বলেন, ওরা ধর্ম ব্যবসায়ী। ওদের কথা কেউ বিশ্বাস করবেন না। ওরা সাঈদীর মৃত্যু নিয়েও অপপ্রচার চালাচ্ছে। আওয়ামী লীগের সব নেতাকর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি নিতেও আহ্বান জানান তিনি।

 

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেবের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহারুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভী, ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

 

এতে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জহির উদ্দীন, নুরুল আবছার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেএম আসাদ, উত্তর সাতকানিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান আলী, সাবেক ছাত্রনেতা এস এম আজিজ প্রমুখ।

 

পূর্বকোণ/খোকন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট