চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত দুই ভিকটিম উদ্ধার, আটক ২

টেকনাফ সংবাদদাতা

২৪ আগস্ট, ২০২৩ | ১০:৪০ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে অপহৃত দুই ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় দুই অপহরণকারীকেও আটক করা হয়।

আটক অপহরণকারীরা হল- টেকনাফ হ্নীলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড পশ্চিম পানখালী এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে মো. রবিউল আলম ওরফে কালু (৩৫) ও একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রোজারঘোনা এলাকার জাফর আলমের ছেলে হোসেন আহমদ (২০)।

র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ২১ আগস্ট রাতে র‌্যাব-১৫ এর কক্সবাজার কার্যালয়ে জনৈক মো. ওমর ফারুক (২৪) অভিযোগ দায়ের করে জানান, তার ছোট ভাই মো. ফয়সাল ও চাচাতো ভাই মো. নজির আহমদকে হৃীলার ঢালা ছড়া গর্জন পাহাড়ে মহিষ চরানোর উদ্দেশ্যে গেলে তাদের অপহরণকারী মো. রবিউল আলম এবং হোসেন আহমদসহ একদল সন্ত্রাসীর সহায়তায় অপহরণ করে পাহাড়ে গহীনে নিয়ে যায়। এরপর গত ২২ আগস্ট অভিযোগকারীর চাচাতো ভাই নজির আহমদ (ভিকটম) এর মোবাইল থেকে ফোন দিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে তাদের হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়।

উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৫ ভিকটিমদের উদ্ধারসহ দুই অপহরণকারীকে আটক করা হয়। পরে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/কাশেম/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট