চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সিএনজিচালক সেজে মাদক বেচাকেনা করতো তারা, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

২৪ আগস্ট, ২০২৩ | ৫:২৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে সিএনজিচালিত অটোরিকশায় পরিবহনকালে ১৭৩ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এদের মধ্যে দুইজন চালক বলে জানা গেছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত দুটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- অটোরিকশা চালক মো. আহাম্মদ উল্লাহ প্রকাশ নাইম (৩০) ও মো. নুর উদ্দিন (৩২), মো. এসকান্দার (২৮) ও ময়না (৩৫)।

 

বুধবার (২৩ আগস্ট) চান্দগাঁও ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়- ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করতো তারা।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বলেন, ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে বেশকিছু ফেনসিডিল অটোরিকশাযোগে চান্দগাঁও আবাসিক এলাকায় প্রবেশ করছে- এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে চান্দগাঁও আবাসিক এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় দুটি অটোরিক্সা এক সঙ্গে আসতে দেখে সন্দেহজনক হলে থামানোর সংকেত দেওয়া হয়। সংকেত দিলে তারা দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় অটোরিকশা দুটির চালক আহাম্মদ উল্লাহ ও নুর উদ্দিন এবং এসকান্দারকে গ্রেপ্তার করা হয়। পরে অটোরিকশা দুটির পেছনের সিটের নিচ থেকে দুটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশা দুটি জব্দ করা হয়।

 

তিনি আরও বলেন, চকবাজার থানার পূর্ব ষোলশহরে গাঁজা বিক্রয়ের খবর পেয়ে বুধবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় এপি নাজমা টাওয়ার থেকে ময়না নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। ময়নার হেফাজতে থাকা তিনটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৫৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট