চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দুই ছেলেসহ বড় ভাই গ্রেপ্তার

চকরিয়ায় তুচ্ছ বিষয়ে ছোট ভাইকে পিটিয়ে হত্যা

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২২ আগস্ট, ২০২৩ | ৮:৩৯ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পুকুরের পানিতে মুরগি ফেলে দেয়ার প্রতিবাদ করায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড় ভাই ও তার দুই ছেলে মিলে।

 

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৮টার দিকে চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড করাইয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন (৪৮) ওই এলাকার নাজেম উদ্দিনের ছেলে।

 

এদিকে ঘটনার পরপরই দ্রুত অভিযান চালিয়ে সম্পৃক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

জানা যায়, সকাল ৭টার দিকে গিয়াস উদ্দিনের একটি মুরগি তার বড় ভাই শাহাব উদ্দিনের বসতঘরে প্রবেশ করে। এতে ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিন ওই মুরগি ধরে বাড়ির পাশে পুকুরে ছুড়ে মারে। একপর্যায়ে মুরগিটি পুকুরে দেখতে পেয়ে গিয়াস উদ্দিন এর কারণ জানতে চায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে গিয়াস উদ্দিন তার কাজে চলে যায়। সকাল ৮টার দিকে বড় ভাই শাহাবউদ্দিন, তার দুই ছেলে মো. সাদ্দম ও সাজ্জাদ মো. সাঈদী মিলে ছোট ভাই গিয়াস উদ্দিনকে ঘরে ডেকে নিয়ে গাছ দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গিয়াস উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ত অভিযোগে বড় ভাই ও তার দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট