চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কৃষকের ধান রোপণ করে দিলেন আওয়ামী লীগ নেতা

বিজ্ঞপ্তি

২০ আগস্ট, ২০২৩ | ১২:৪৮ অপরাহ্ণ

হাটহাজারীর চন্দ্রপুরে অতিবৃষ্টিতে জালা (ধান চারা) না হওয়ায় কৃষকেরা বিপাকে পড়েন। অনেক জমি জালার অভাবে অনাবাদি হয়ে আছে। ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা দূর-দূরান্ত থেকে ধানের চারা ক্রয় করে কৃষকদের মাঝে বিতরণ করেন। এসব চারা নেতা-কর্মীদের সহযোগিতায় কৃষকদের রোপণ করে দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা রাসেল বলেন, ‌মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা দলীয় নেতা-কর্মীরা যেন কৃষকের পাশে থাকে। এজন্য জালা (ধান চারা) সরবরাহ, রোপণ ও আর্থিক সহায়তার মাধ্যমে আমরা কৃষকদের পাশে আছি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো. আলম জিসান, হাটহাজারী পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিদারুল ইসলাম রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম মহিন উদ্দিন, উপ-সম্পাদক তানভীর, হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সদস্য আরহাদ হোসেন আহাদ, শেখ ইব্রাহিম রানা, ওয়ার্ড আওয়ামী লীগের আলাউদ্দিন, হাশেম, লোকমান, ইয়ুথ ফর বিল্ডিং বেটার বাংলাদেশের ভলান্টিয়ারবৃন্দ।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট