চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চবিতে শিক্ষার্থীকে পিটিয়ে জখম

চবি সংবাদদাতা

২০ আগস্ট, ২০২৩ | ৮:১৪ অপরাহ্ণ

রাতের আঁধারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে রড দিয়ে পিটিয়ে জখম করেছে স্থানীয়রা। রবিবার (২০ আগস্ট) ভোর রাত ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।

 

গুরুতর আহত অবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

 

আহত শাকিলের ভাষ্য অনুযায়ী, সে চা খেতে গেলে দোকানদারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জেরে দোকানির সঙ্গে স্থানীয় আরও কয়েকজন মিলে তাকে লাঠি ও লোহার রড দিয়ে মারধর করে। এ সময় তার পায়ে লোহার রড ঢুকিয়ে দেওয়া হয়। তার মোবাইল ও মানিব্যাগ তারা ছিনিয়ে নেয়। মানিব্যাগে সব মিলিয়ে চার থেকে পাঁচ হাজার টাকা ছিল।

 

শাকিলের বন্ধু যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. নাঈম বলেন, সে আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিল। ছোট ভাই আশিক তাকে দেখতে পেলে আমাদের ফোন করে। আমরা তাকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় চমেকে নিয়ে যেতে বলে। তার ডান হাত ভেঙে গেছে। আঘাতের কারণে পুরো শরীরে জখম হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধারণা, স্থানীয় কর্তৃক চবি শিক্ষার্থী মারধরের শিকার হওয়া এটা নতুন কোনো বিষয় নয়। চবি শিক্ষার্থীদের প্রতি জমে থাকা আক্রোশ থেকে তাকে এভাবে মারা হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের চিফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মো. আবু তৈয়ব জানান, ভোর ৪টায় তাকে মেডিকেলে আনা হলে অবস্থা গুরুতর হওয়ায় অ্যাম্বুল্যান্সে করে আমরা তাকে চমেকে পাঠিয়ে দেই। শাকিলের ডান হাত ভেঙে গেছে। পায়ে লোহার রড ঢুকিয়ে দেওয়ায় সে হাটতেও পারছে না। তার পিট, কাঁধ, গলার নিচে রক্ত জমাট বেঁধেছে। পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

চবি প্রক্টর অধ্যাপক ড. নুরুল আজিম শিকদার বলেন, আমরা অভিযোগ পেলে এই বিষয়ে ব্যবস্থা নিব‌। এ ঘটনায় আমরা থানায় জিডি করবো।

 

পূর্বকোণ/রায়হান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট