চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার মানুষ পেল জেলা আ.লীগের খাবার

বান্দরবান প্রতিনিধি

১৫ আগস্ট, ২০২৩ | ৫:৪৭ অপরাহ্ণ

বান্দরবানের বন্যার্ত ও গরিব অসহায় ১২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে জেলা আওয়ামী লীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) এই আয়োজন করা হয়।

 

পৌর এলাকার ৯টি ওয়ার্ডে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নিজে গিয়ে এসব মানুষের মাঝে খাবার তুলে দেন। জেলা শহরের বিভিন্ন এলাকার অসহায় গরিব দরিদ্র ও বন্যায় ক্ষতিগ্রস্ত নারী পুরুষ লাইনে দাঁড়িয়ে এসব খাবার গ্রহণ করেন। সকালে পৌর এলাকার এক নম্বর ওয়ার্ড বালাঘাটার উত্তর অংশ বিলকিস বেগম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এ কার্যক্রম শুরু হয়।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষিপদ দাস, পৌর মেয়র শামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

এসময় পার্বত্য মন্ত্রী বলেন, এবারের ভয়াবহ বন্যায় বান্দরবানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বন্যার্তদের জন্য সর্বাত্মক সহযোগিতা দেওয়া হয়েছে। এর বাইরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাবারগুলো বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। যাতে করে কিছুটা হলেও তারা সহযোগিতা পায়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট