চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই পরিবারের ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

হাটহাজারী সংবাদদাতা

১৪ আগস্ট, ২০২৩ | ১১:২১ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই পরিবার একেবারে নিঃস্ব। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লক্ষাধিক টাকা বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

সোমবার (১৪ আগস্ট) বিকালে উপজেলার ৩ নম্বর মির্জাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খিল্লাপাড়া কুতুব চৌধুরী বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহাজাহান নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, উক্ত ওয়ার্ডের খিল্লাপাড়া কুতুব চৌধুরী বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ে। এতে মো. তোয়ান আলীর দুই ছেলে মো. রেজাউল করিম ও মো. শাহাজাহানের ৬ কক্ষ বিশিষ্ট দুইটি কাঁচা বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে যায়।

 

অগ্নিকাণ্ডের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বি এম মসিউজ্জামান দ্রুত ঘটনাস্থল পরির্দশন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই পরিবারকে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও কম্বল প্রদান করেন। এ সময় উপজেলা প্রকল্প কর্মকর্তা (অ.তি.দায়িত্ব) নিয়াজ মোর্শেদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সুমন খান উপস্থিত ছিলেন।

 

মির্জাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মোহাম্মদ ইউসুফ বলেন, অগ্নিকাণ্ডে তোয়ান আলীর দুই ছেলের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে যায়। এতে তাদের আনুমানিক ১০ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট