চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার

হাটহাজারী সংবাদদতা

১৩ আগস্ট, ২০২৩ | ৮:৪৪ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া অটোরিকশা চালক মো. ওমর ফারুক (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পু‌লিশ।

 

রবিবার (১৩ আগস্ট) বিকালে অক্সিজেন-হাটহাজারী সড়‌কের ফতেয়াবাদ বালুরটালের উত্তর পার্শ্বের ছড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাবেদ।

 

মৃত ওমর ফারুক ওই উপ‌জেলার চিকনদণ্ডী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দায়মুদ্দিন ফকির প্রকাশ ইকবাল চেয়ারম্যান বাড়ির মৃত মো. জাফরের ছে‌লে। সে পেশায় অটোরিকশা চালক।

 

এসআই জাবেদ জানান, কয়েকজন ছেলে ফতেয়াবাদ ছড়ারকুল ছড়ার পাশ থেকে পরিত্যক্ত প্লাস্টিকের বোতল কুড়িয়ে নেওয়ার সময় ছড়ার নিচে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করি।

 

নিহ‌তের ভাই আবদুল খালেক জানান, গত বৃহস্পতিবার আছরের পর ভাড়ায়চালিত অটোরিকশা রেখে ফতেয়াবাদ ছড়ারকুল ছড়াতে হাত জাল দিয়ে মাছ ধরার সময় অসতর্কতাবশত পানির স্রোতে ভেসে গেলে সম্ভবত আর উঠতে পারেনি। প্রায় সময় হাত জাল দিয়ে মাছ ধরতেন তিনি।

 

নিখোঁজ হওয়ার পর থেকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করা হয়। গতকাল ফেসবুকে ওমর ফারুককে পাওয়া যাচ্ছে না উল্লেখ করে একটি স্ট্যাটাসও দেওয়া হয়। এ ব্যাপারে আজ (রবিবার) সন্ধ্যায় থানায় একটি নিখোঁজ জিডি (সাধারণ ডায়েরি) করার কথা রয়েছে বলে তিনি জানান। এর মধ্যে খবর পাই ছড়ায় একটি লাশ পাওয়া গেছে। এরপর এসে দেখতে পাই লাশটি আমার ভাই ওমর ফারুকের।

 

ঘটনার খবর পেয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করে বলেন, নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট