চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

পেকুয়ায় বন্যা দুর্গতদের পাশে ড. আশরাফুল ইসলাম সজিব

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১১ আগস্ট, ২০২৩ | ১১:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় পাহাড়ি ঢলে সৃষ্ট ভয়াবহ বন্যায় কবলিত দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. আশরাফুল ইসলাম সজিব।

 

শুক্রবার (১১ আগস্ট) পেকুয়া সদরের বিভিন্ন এলাকায় নৌকা নিয়ে বন্যার্তদের ঘরে ঘরে গিয়ে নিজস্ব অর্থায়নে শুকনো খাবার বিতরণ করেন। বন্যা কবলিত হয়ে সড়কে অবস্থান নেওয়াদের মাঝেও শুকনো খাবার বিতরণ করেন।

 

এ সময় তিনি বলেন, বন্যা, ঘূর্ণিঝড় বা অন্য যেকোন দুর্যোগে আমি সবসময় দুর্গত মানুষের পাশে আছি, থাকব এবং মানুষকে আমার সহায়তা অব্যাহত রাখব। আমি হয়তো বড় কিছু করে দিতে পারছি না, কিন্তু আপনাদের প্রতি আমার আন্তরিকতা আছে বলেই বারে বারে আপনাদের মাঝে ছুটে আসছি। আমি কী পেয়েছি, কী পাব তা চিন্তা করে চলি না। দেশ ও দেশের মানুষকে কি দিতে পেরেছি সেটাই সবসময় মাথায় ঘুরে।

 

তিনি বলেন, নৌকা বিজয়ী হলে দেশের মানুষই বিজয়ী হয়ে যায়। আমরা আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা চকরিয়া-পেকুয়া আসনে একজন ভাল ও যোগ্য মানুষকে নৌকার মনোয়ন দিবেন। দোয়া করবেন প্রধানমন্ত্রী যাতে আবার ক্ষমতায় ফিরে এসে দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে পারে। এ দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে পারে।

 

এ সময় ছিলেন পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সাবেক সদস্য শহিদুল ইসলাম, মৎস্যজীবী লীগ পেকুয়া উপজেলার সভাপতি বেলাল উদ্দিন মিয়াজী, আওয়ামী লীগ কর্মী মোহাম্মদ হাশেম, চকরিয়া পেকুয়া এক্সপ্রেসের সমন্বয়ক শামীমুল ইসলাম পাপেল, মৎস্যজীবী লীগ পেকুয়া সদরের সভাপতি মো. আরিফ, ছাত্রলীগ নেতা ছোটন, মো. দিদার, সজিব প্রমুখ।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট