চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

শশুরবাড়িতে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে যুবকের মৃত্যু

রাউজান সংবাদদাতা

১১ আগস্ট, ২০২৩ | ১০:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে শশুরবাড়িতে বেড়াতে এসে কর্ণফুলী নদীতে শখের বশে জাল ফেলতে গিয়ে ডুবে মারা গেলেন মো. রোমান (৩০) নামের এক যুবক।

 

শুক্রবার (১১ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ওই উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের স্লুইস গেট এলাকায় এই ঘটনা ঘটে।

 

নিহত রোমান একই উপজেলার সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খলিলাবাদ গ্রামের হাফিজুর রহমান সওদাগর বাড়ির কলিল উল্লাহ ড্রাইভারের ছেলে।

 

জানা যায়, তিনি চট্টগ্রাম নগরীতে বেসরকারি প্রতিষ্ঠান কেডিএস এ চাকরি করতেন। গত বৃহস্পতিবার রাতে ছুটিতে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে সওদাগরপাড়ায় শশুরবাড়িতে বেড়াতে আসেন। তিনি ওই এলাকার মো. শফি সওদারের মেয়ের জামাই। আজ শুক্রবার বিকালে শখের বশে শশুরের কাছ থেকে জাল নিয়ে কর্ণফুলী নদীতে মাছ ধরতে যান।

 

প্রত্যক্ষদর্শী দিদারুল আলম, বিকাশ দাশ, উদ্ধারকারী হগেন্দ্র দাশ জানান, নদীতে পানি কম থাকায় অনেক লোক একসাথে জাল ফেলে মাছ সংগ্রহ করেছিল। তাদের সাথে রোমানও জাল ফেলেন নদীতে। জাল নদীতে আটকে গেলে তিনি জাল ছাড়িয়ে নিতে নদীতে নামলে পানির স্রোতে তলিয়ে যান। স্থানীয় জেলেরা নৌকা নিয়ে খোঁজাখুঁজি করেন। ঘটনার প্রায় ৪০ মিনিট পরে ঘটনাস্থল থেকে এক শ মিটার দূরে ডুবন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করা হয়। সেখান থেকে দ্রুত পথেরহাট কসমিক হাসপাতাল নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

রাউজান সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরো পূর্বকোণকে বলেন, মোহাম্মদ রোমান শশুরবাড়িতে বেড়াতে গিয়ে কর্ণফুলীতে জাল ফেলে স্রোতে ভেসে গিয়ে ডুবে মারা যান। রোমানের মরদেহ তার বাবার বাড়িতে নিয়ে আসা হয়েছে। তার দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট