চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বন্যাদুর্গতদের মাঝে দক্ষিণ জেলা যুবলীগের ত্রাণ বিতরণ

বিজ্ঞপ্তি

১০ আগস্ট, ২০২৩ | ৩:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ বন্যাদুর্গতদের মাঝে শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহরুল ইসলাম জহুরের নেতৃত্বে ৯ আগস্ট থেকে শুরু হওয়া এই কার্যক্রম এখনো চলমান রয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল থেকে বোয়ালখালী, পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়াসহ বেশ কয়েকটি উপজেলায় বন্যাদুর্গত মানুষদের এই মানবিক সহয়তা প্রদান করা হয়। এই কার্যক্রম আরো কিছুদিন চলমান থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দরা।

উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মো. তৌহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মুরিদুল আলম মুরাদ, মো. বেলাল হোসেন মিঠু, সমাজকল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি নাজিম উদ্দীন হায়দার, সাধারণ সম্পাদক মো. সেলিম হক, উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ওসমান হোসেন, চন্দনাইশ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এস এম মুছা তছলিম, সদস্য ফরুক আহমদ, আনছারুল হক, আজিজুর রহমান আরজু, মুফিজুর রহমান মুন্নাসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দরা বলেন সংকটে, সংগ্রামে, দুর্যোগে, মানবিকতায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সবসময় মানুষের পাশে থাকবে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট