চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বাবাসহ ২ ছেলের মৃত্যু

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১০ আগস্ট, ২০২৩ | ১১:৫০ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবাসহ দুই ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার ভেওলা মানিকচর (বিএমচর) ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বহাদ্দরকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- ওই এলাকার আনোয়ার হোসেন (৮০), ছেলে শহিদুল ইসলাম (১৯) ও শাহাদাত হোসেন (৪৮)।

 

বিএমচর ইউনিয়নের ইউপি সদস্য মোহাম্মদ ইউনুছ বলেন, গতকাল বুধবার রাত ১০টার দিকে আনোয়ার হোসেনসহ তার দুই ছেলে বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যায়। এসময় সেপটিক ট্যাংকের ঢাকনা খুললে ট্যাংকের বিষাক্ত গ্যাসে তারা তিনজন অসুস্থ হয়ে মাটিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই ভাইকে মৃত ঘোষণা করেন। এ সময় তাদের বাবা আনোয়ার হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, রাতে বন্যার পানি নামার সময় বাড়ির সেপটিক ট্যাংকের বর্জ্য পরিষ্কার করতে প্রথমে নামে ছোট ছেলে। তার সাড়াশব্দ না পেয়ে বড় ছেলে ছোট ভাইয়ের কি হয়েছে তা দেখতে নামলে তারও সাড়াশব্দ না পাওয়ায় বৃদ্ধ বাবাও নামে। কারও সাড়াশব্দ না পেয়ে পরিবার সদস্য ও কয়েকজন আত্মীয় গিয়ে তিনজনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে। রাত ১১টার দিকে দুই ছেলেকে চকরিয়া সরকারি হাসপাতালে মৃত ঘোষণা করেন। রাত আড়াইটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের বাবা আনোয়ার হোসেনও মৃত্যুবরণ করেন।

 

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট