চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পাঁচ বসতঘর পুড়ে ছাই, আহত ৩

হাটহাজারী সংবাদদাতা

৯ আগস্ট, ২০২৩ | ১১:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

বুধবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৮ নম্বর মেখল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম মেখল নজর মোহাম্মদ কাজীপাড়ার নোয়া মিয়া সওদাগরের বাড়িতে গ্যাসের সিলিন্ডার লাগাতে গিয়ে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

 

অগ্নিকাণ্ডে তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। স্থানীয় ও হাটহাজারী ফায়ার স্টেশনের লিডার সাদেক হাসান এবং বিভূতি বড়ুয়ার নেতৃত্বে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

প্রত্যক্ষদর্শী নাজিম আহাম্মদ জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে নোয়া মিয়া সওদাগরের বাড়িতে গ্যাসের সিলিন্ডার লাগাতে গিয়ে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ৫টি সেমিপাকা ও ভেড়ার ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

 

এতে ক্ষতিগ্রস্তরা হলেন, মোহাম্মদ নাজিম, মো. হাশেম উভয়ের পিতা মৃত ইউনুস মিয়া, রাবিয়া খাতুন পিতা মৃত দেলা মিয়া, হোসনে আরা আক্তার পিতা মৃত দলিল আহম্মদ ও মো. আজিম পিতা- মৃত ইউনুস মিয়া।

 

বিষয়টি নিশ্চিত করে ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম জানান, গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে পাঁচটি ঘর পুড়ে যায়। ঘরের মালিক নাজিম ও হাশেম আগুন নিভাতে গিয়ে আহত হয়। এর মধ্যে মোহাম্মদ নাজিম অগ্নিদগ্ধ হলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে মো. হাশেম পায়ে আঘাত পেয়ে আহত হয়। এছাড়া মনসুর মাথায় আঘাত পেয়ে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট