চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বাঁচানো গেল না বাইকচালককে, বাস-ট্রাক সংঘর্ষে আহত ১২

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৪ আগস্ট, ২০২৩ | ৮:৩২ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও ১২ জন।

 

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাকসুদ আহমদ।

 

শুক্রবার (৪ আগস্ট) দুপুর ২টায় উপজেলার ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত বাইক চালক মোহাম্মদ রায়হান (১৯) চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মো. শাহাব উদ্দিনের ছেলে।

 

আহতদের মধ্যে চট্টগ্রামের বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের মুন্সিমিয়ার ছেলে মুমিনুল হোছেন (২৫), উখিয়ার কুতুপালং ২ নম্বর ক্যাম্পের নূর আংকিস (৪০) ও চকরিয়ার হারবাংয়ের আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ জিসান (২৫) নাম-পরিচয় জানা গেছে। এদের অবস্থা আশঙ্কাজনক।

 

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা বাস পাগলিরবিল এলাকায় পৌঁছলে বেপরোয়া গতিতে আসা এক বাইক চালককে দুর্ঘটনা থেকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস থেকে রক্ষা পাওয়া মোটরবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাইকচালক গুরুতর আহত হন। ট্রাকের সঙ্গে সংঘর্ষ অন্তত ১২ জন বাস যাত্রী আহত হন।

 

পরে স্থানীয়রা ও হাইওয়ে থানার পুলিশ আহতদের উদ্ধার করে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে নিয়ে যায়।

 

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মাকসুদ আহমদ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি তিনটি জব্দ করা হয়েছে। নিহত রায়হানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট