চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

৪০ দিনের সন্তান নিয়ে পুকুরে ঝাঁপ দিলেন মা!

টেকনাফ সংবাদদাতা

২ আগস্ট, ২০২৩ | ৬:৪৬ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নে স্বামীর সঙ্গে অভিমান করে দুই সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিয়েছে এক গৃহবধূ। এতে ওই নারী ও ৪০ দিনের কন্যা শিশু মারা গেছে। ৫ বছরের শিশুকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বুধবার (২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে ওই উপজেলার সাবরাং ইউনিয়নের বেইংগাপাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত গৃহবধূ রুমানা আক্তার রুনি ওই এলাকার আব্দু রাজ্জাকের স্ত্রী। ৪০ দিনের কন্যা শিশুর কোন নাম রাখেনি। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা শিশু মোহাম্মদ ইয়াছিন।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘স্বামী সংসারের খাওয়া এবং স্ত্রী-সন্তানদের ভরণপোষণ দিতে ব্যর্থ হওয়ার অভিমানে দুই শিশুসহ এ গৃহবধূ পুকুরে লাফ দেয়। স্থানীয় লোকজন তাৎক্ষনিক ৫ বছরের শিশু ইয়াছিনকে উদ্ধার করতে সক্ষম হলেও অপর দুইজনকে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রুমানা আক্তার রুনির লাশ উদ্ধার করে। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ৪০ দিনের কন্যা শিশুর হদিস পাওয়া যায়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে’।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ ফায়েজ চৌধুরী বলেন, সকাল ১১টার দিকে মুমূর্ষু অবস্থায় মো. ইয়াছিন নামে পাঁচ বছরের এক শিশুকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের দলপতির অতিরিক্ত দায়িত্বে থাকা উত্তম কুমার ব্যানার্জি বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ রুমানা আক্তারকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করতে সক্ষম হলেও ৪০ দিনের শিশু সন্তানকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট