চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় কাভার্ডভ্যান-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২৯ জুলাই, ২০২৩ | ৮:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত হয়েছে। এ সময় আরো ৩ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার বিকেল (২৯ জুলাই) ৫টার দিকে মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মো. মারুফ (১৭) ও অপর নিহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

 

আহতরা হলেন, নিহত মারুফের দাদী আছিয়া খাতুন (৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) ও পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন (৫০)।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলের দিকে ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় চট্টগ্রাম অভিমুখী কাভার্ডভ্যানের সাথে চকরিয়া থেকে ছেড়ে আসা ডুলাহাজারামুখী লেগুনার মুখামুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার দুই যাত্রী নিহত ও তিনযাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

মালুমঘাট হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মাকসুদ আহমদ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি দুইটি জব্দ করা হয়। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট