চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

লামায় ইয়াবা-গাঁজা নিয়ে কারবারি ধরা

লামা-আলীকদম সংবাদদাতা

২৯ জুলাই, ২০২৩ | ৪:৫৭ অপরাহ্ণ

বান্দরবানের লামায় ইয়াবা ও গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে সেনাবাহিনী। আটক মাদককারবারি আবুল কাসেম (৪৫) গজালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মোহাম্মদপাড়ার মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

 

শনিবার (২৯ জুলাই) দুপুর ১২টায় লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মোহাম্মদপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

স্থানীয়রা জানান, আবুল কাসেম দীর্ঘদিন ধরে ইয়াবা ও গাঁজা বিক্রি আসছিল। তার বিরুদ্ধে ৬-৭টি মাদক মামলা রয়েছে। তার ছোট স্ত্রী হাফিজা বেগম তার মাদক ব্যবসার মূল সহযোগী হিসেবে কাজ করে।

 

আলীকদম জোনের (৩১ বীর) আওতাধীন লামার গজালিয়া আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. রফিকুল ইসলাম বলেন, ‘আলীকদম জোন কমান্ডারের নির্দেশে সেনা সদস্যদের নিয়ে গজালিয়া মোহাম্মদ পাড়ায় অভিযান চালায়। আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী আবুল কাসেম ইয়াবা ও গাঁজা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সেনা সদস্যরা তাকে আটক করে। এস ময় তার হাতে থাকা কাপড়ের প্যাকেট থেকে ১৯০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে পুলিশসহ তার ঘর তল্লাশি করে ৪৫টি ইয়াবা ও সেবনের উপকরণ জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে- আবুল কাসেমের বাড়ির উঠানের নার্সারি থেকে ৫০টি গাঁজা গাছ পাওয়া যায়। ঘটনাস্থলে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আটক ব্যক্তিকে মাদকসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

গজালিয়া পুলিশ ক্যাম্পের আইসি (এসআই) মফিজুল ইসলাম বলেন, ‘মাদক ব্যবসায়ী আবুল কাসেমকে ৪৫টি ইয়াবা, ১৯০ গ্রাম গাঁজা ও ৫০টি গাঁজা গাছসহ দুপুরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট