চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

২৮ জুলাই, ২০২৩ | ১০:১৮ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় অপহরণের ২৩ ঘণ্টা পর শিশু শিক্ষার্থী ফারিহা জান্নাতের (৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এরফান (১৭) নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

 

শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৫টার দিকে নিজ শিক্ষাপ্রতিষ্ঠান হ্নীলা দারুস্ সুন্নাহ মাদ্রাসার পেছনে মরদেহটি পাওয়া যায়।

 

গ্রেপ্তার এরফান টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়া মুফতি আলী আহমদের ছেলে। নিহত ফারিহা জান্নাত একই এলাকার সানা উল্লাহর মেয়ে। সে হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসার নুরানী বিভাগের ৩য় শ্রেণির ছাত্রী।

 

বিষয়টি নিশ্চিত করে হ্নীলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির সামনে রাস্তা থেকে অপহরণ করা হয়েছিল ফারিহা জান্নাতকে।

 

ফারিহার বাবা ছানা উল্লাহ বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সামনের রাস্তা থেকে আমার মেয়েকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। রাতে আমার মোবাইল ফোনে ০১৮৪৬৪৫৫৫০৫ নম্বর থেকে কল করে মুক্তিপণ হিসেবে ৫ লাখ টাকা দাবি করা হয়। বিষয়টি আমি দ্রুত চেয়ারম্যানের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করি’।

 

মরদেহ উদ্ধারের পর টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘বৃহস্পতিবার রাতে হ্নীলায় মাদ্রাসা পড়ুয়া ফারিহা জান্নাত নামে এক শিশু অপহরণের শিকার হয়েছে বলে অভিযোগ পেয়েছিলাম। তাকে উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করেছিল। আজ সন্ধ্যায় অপহৃত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে’।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট