চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

কাপ্তাইয়ে শিক্ষার্থী মৃত্যু: পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

কাপ্তাই সংবাদদাতা

২৫ জুলাই, ২০২৩ | ৪:৫৭ অপরাহ্ণ

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী শেখ সাদিকুর রহমানের মৃত্যুর ঘটনায় কোন অভিভাবক ও শিক্ষার্থী আতঙ্ক উৎকণ্ঠ হওয়ার কিছু নেই। আমরা কাউকে হয়রানি করব না। সঠিক তদন্ত করে প্রকৃত ঘটনা বের করা হবে।

 

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ১২টায় রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ ঘটনাস্থল পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

 

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট জাহাঙ্গীর ছাত্রাবাসের ৫৬ নম্বর কক্ষের দোতলা থেকে পড়ে নিহত শিক্ষার্থী শেখ সাদিকুর রহমান মৃত্যুর ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে রাঙামাটি পুলিশ সুপার। পরিদর্শনকালীন সময়ে তিনি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের দোতলায় উঠে ঘটনাস্থলে যান এবং সেখানে অবস্থানরত অন্যান্য শিক্ষার্থীদের সাথে এই বিষয়ে কথা বলেন।

 

নিহত শিক্ষার্থীর বড় ভাই মাহাবুবুর রহমান এটাকে হত্যা মামলা দেখিয়ে কাপ্তাই থানায় গতকাল সোমবার একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্তে রাঙামাটি পুলিশ সুপার ছাত্রাবাসে এসে এক এক করে শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করে এবং বলে তোমাদের ভয়ের কোন কারণ নেই। আমরা সত্য উদঘাটন করতে এসেছি। তিনি আরো বলেন, আমরা বিভিন্ন প্রযুক্তি মাধ্যমে তদন্ত করে সত্য ঘটনা বের করব। শাপাশি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের সর্বোচ্চ নিরাপত্তা জন্য সিসি ক্যামেরার কথাও উল্লেখ করেন।

 

এসময় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি জসীম উদ্দীন, পরিদর্শক (তদন্ত) নূরে আলম, কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীনুর রহমানসহ প্রতিষ্ঠানের শিক্ষররা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট