চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দু’দিনের ব্যবধানে আরেক খুন

রড দিয়ে খুঁচিয়ে হত্যার পর আগুনে পুড়িয়ে ফেলার চেষ্টা সীতাকুণ্ডে!

সীতাকুণ্ড সংবাদদাতা

২২ জুলাই, ২০২৩ | ১১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডের গহীন পাহাড় থেকে মো. এরশাদ (৪২) নামে একব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ শনিবার (২২ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়া এলাকার কেয়ারগ্যাঁ টিলার কলা বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত এরশাদ নতুনপাড়া এলাকার নুর বক্সের ছেলে। কেয়ারগ্যাঁ টিলায় তার কলা বাগান রয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ।

 

এদিকে গহীন পাহাড়ে লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) নায়হানুল বারী, সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ ও পরিদর্শক (তদন্ত) আবু সাঈদসহ পুলিশ সদস্যরা। তারা ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি লাশের বিভিন্ন আলামত সংগ্রহ করেন। পরে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

 

স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল বলেন, বিকেলে পাহাড় থেকে ফেরার পথে স্থানীয় কয়েকজন কৃষক রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে। এরপর বিষয়টি পুলিশকে অবহিত করি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। কে বা কারা তাকে খুন করেছে সে ব্যাপারে অবগত নই।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, নিহত ব্যক্তির শরীরের বিভিন্নস্থানে গভীর ক্ষতচিহ্ন রয়েছে। তার দু’হাত ও দু’পা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে আগুন দিয়ে ঝলসে দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে মনে হয়েছে, লোহার রোড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও শরীরের বিভিন্ন স্থানে খুঁচিয়ে খুঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে তারা বেশকিছু আলামত সংগ্রহ করেছেন। দুপুরের যেকোনো সময় লোকটিকে পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তিনি।

 

তিনি আরও বলেন, নিহত ব্যক্তির নামে সীতাকুণ্ড থানায় মাদক কারবার ও অপহরণের অভিযোগে বেশকয়েকটি মামলা রয়েছে। অপহরণ মামলায় তার পাশাপাশি সন্ত্রাসী সাদ্দাম ছিলেন অভিযুক্ত আসামি। সন্ত্রাসী সাদ্দামের সাথে মতবিরোধীদের কারণে এ হত্যা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তারপরও হত্যার সঠিক কারণ নিশ্চিতে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট