চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে কলেজ ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৯ জুলাই, ২০২৩ | ৩:০২ অপরাহ্ণ

চট্টগ্রামে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় করা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. আবু ওরফে মুসাকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মুসা সাতকানিয়া থানার তুলাতলি এলাকার মো. ফজলুল হকের ছেলে।

 

মঙ্গলবার (১৮ জুলাই) সাতকানিয়া থানাধীন মৌলভীর দোকান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব জানায়, ভুক্তভোগী তরুণী আনোয়ারা থানার একটি কলেজ থেকে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। ওই বছরের ১৭ নভেম্বর যুক্তিবিদ্যা দ্বিতীয় বর্ষের পরীক্ষা দিয়ে ফেরার পথে আনোয়ারা থানার বটতলী শাহ মোছেন আউলিয়া কলেজের গেট থেকে মুসা নামে এক যুবক তাকে তুলে নিয়ে যায়। এরপর তাকে নগরীর একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ৭-৮ বার ধর্ষণ করে। পরদিন ১৮ নভেম্বর বাড়ির দারোয়ান এবং আশেপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ওই বাড়ির সামনে চিৎকার শুরু করলে আসামি মুছা কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুর আবছার বলেন, ঘটনার পর তারা র‌্যাবের কাছেও একটি অভিযোগ করে। গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানাধীন মৌলভীর দোকান এলাকা থেকে আসামি মুসাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট