চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারের ঈদগাঁওতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঈদগাঁও সংবাদদাতা

১৮ জুলাই, ২০২৩ | ১১:৫০ অপরাহ্ণ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদে জমিলা আক্তার নামের (২৩) এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

 

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে ওই ইউনিয়নের পালাকাটা গ্রামের শামশুল আলমের ছেলে মালয়েশিয়া প্রবাসী নজরুল ইসলামের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

 

নিহত জমিলা আক্তার ঈদগাঁও জাগির পাড়া এলাকার শামশুল আলমের মেয়ে। ৫ মাস আগে মালয়েশিয়া প্রবাসী নজরুল ইসলামের সাথে নিহত জমিলার বিয়ে হয়।

 

এদিকে খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ঘটনাস্থল পরিদর্শনকারী ঈদগাও থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন। তিনি বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে ঘটনার মূল রহস্য।

 

নিহতের ভাই মনির আহমদ বলেন, বিয়ের পর জমিলা শ্বশুরবাড়িতে কয়েকমাস সুখে শান্তিতে ছিল। স্বামী বিদেশ চলে যাওয়ার পর থেকে শাশুড়ি সাহেরা খাতুন এবং ননদরা মিলে গৃহবধূ জমিলাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন বিকেলে জমিলাকে তারা সকলে মিলে হত্যা করে এবং পরে রুমের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে মিথ্যাচারের মাধ্যমে প্রশাসনকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে।

 

এদিকে স্থানীয়দের ধারণা গৃহবধূ জমিলা আক্তার আত্মহত্যা করেছে। ঘটনাটি নিরপেক্ষভাবে তদন্ত পূর্বক জড়িতদের শাস্তির দাবি জানান এলাকাবাসী।

 

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনার আসল রহস্য উন্মোচিত হবে।

 

পূর্বকোণ/তারেক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট