চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

জুয়া খেলায় বাধা দেওয়ায় শ্রমিক নেতাকে ছুরিকাঘাত চকরিয়ায়

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

১৮ জুলাই, ২০২৩ | ১১:৫৬ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় জুয়া খেলায় বাধা দেওয়ায় শ্রমিক নেতা মুবিনুল হককে (৩৫) ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

 

সোমবার (১৭ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মাইজপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত মুবিনুল হক ওই এলাকার শাহাব উদ্দিনের ছেলে ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শ্রমিক লীগের সদস্য। আহত অবস্থায় সে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

 

জানা যায়, গত শনিবার রাতে মাইজপাড়া পূর্ব স্টেশনে স্থানীয় জিয়াবুল হকসহ ৪ জন যুবক মোবাইলে জুয়া খেলছিলেন। এতে মুবিনুল হক বাধা দেন। এ ঘটনা জিয়াবুল তার বড় ভাই আবদুল হামিদকে জানায়। পরদিন রবিবার হামিদ বাধা দেওয়ার কারণ জিজ্ঞেস করে মুবিনুলকে শাসায়। পরে সোমবার রাতে মুবিনুল হককে একা পেয়ে হামিদও তার ভাইসহ ২০-৩০ জন লোক জড়ো করে তাকে মারধর করেন। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

 

মুবিনুল হকের পিতা শাহাবউদ্দিন বলেন, আমার ছেলে জুয়া খেলায় বাধা দেওয়ায় ছুরিকাহত হয়ে হাসপাতালে শয্যাশায়ী। তার পেটের বামপাশে, হাতে ও কানে ছুরিকাঘাত করা হয়। আমি এ বিষয়ে সঠিক তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আহবান জানাচ্ছি প্রশাসনের কাছে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ঘটনা জানার পর আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শক করেছি। তুচ্ছ বিষয় নিয়ে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট