চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মেরিনড্রাইভ সড়কে দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

টেকনাফ সংবাদদাতা

৭ জুন, ২০২৩ | ১১:১১ অপরাহ্ণ

কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে আরও দুইজন মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

 

আজ বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মো. শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় গুরুতর আহতাবস্থায় ৪ জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ইমারত মোল্লাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে আহত আক্তার কামাল ও রিদুয়ানকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে তাদের মৃত্যু হয়।

 

নিহতরা হলেন, যশোরের আব্দুস সাত্তারের ছেলে ইমারত উল্লাহ (৩৮), উখিয়ার হলদিয়া পালং রুমখাঁ মাতবর পাড়ার গুরা মিয়ার ছেলে আক্তার কামাল (১৮) ও পিনজির কুল এলাকার রিদুয়ান (১৮)।

 

নিহত আকতার কামাল কক্সবাজার সিটি কলেজ মানবিক বিভাগের ১ম বর্ষের ও রিদুয়ান উখিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনানী পুলিশ ফাঁড়ির এএসআই রেজাউল করিম জানান, দুপুর ২টার দিকে মো. শফির বিল এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পালংকি রেস্টুরেন্টের দায়িত্বরত ইমারত উল্লাহ নিহত হন। বাকি তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে গুরুতর আহত আক্তার কামাল ও রিদুয়ানকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে তাদের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট