চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় ছেলের হাতে বাবা খুন

টেকনাফ সংবাদদাতা

৩০ মে, ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় ছেলের লাঠির আঘাতে মারা গেছেন শাহবুদ্দিন (৪০) নামে এক দিনমজুর বাবা। সোমবার (২৯ মে) রাত সাড়ে ১০টার দিকে উখিয়ায় হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল চিতাখোলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

 

আজ মঙ্গলবার (৩০ মে) হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, ছেলের লাঠির আঘাতে গুরুতর আহত বাবা শাহাবুদ্দিন আজ বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। দিনমজুর শাহাবুদ্দিনের সঙ্গে তার স্ত্রীর বিরোধ চলছিল। এর জের ধরে ছেলেকে নিয়ে তিনি গত ৩ মাস আগে বাবার বাড়ি চলে যান। তাদের সংসারে আরও তিন সন্তান রয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ-বৈঠক হলেও শাহাবুদ্দিনের স্ত্রী ফেরত আসেননি। সর্বশেষ সোমবার রাতে এসব বিষয় নিয়ে শাহাবুদ্দিনের সঙ্গে কথা বলতে আসে তার ছেলে। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে ছেলে তার বাবাকে লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে শাহাবুদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সেখানে তার মৃত্যু হয়।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, শাহাবুদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত ছেলেকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে লিখিত এজাহার হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট